মীরাজুলের প’র্নো ফাঁ’দ

প’র্নো ফাঁ’দ-টার্গেট আ’ঠারো মা’ইনাস গা’র্ল। এই তা’লিকায় রয়েছে দেশি ও বিদেশি কি’শোরীরা। শি’কারের মাধ্যম ডে’টিং অ্যা’পস। ডে’টিং অ্যা’পসের মাধ্যমেই প’রিচয় ঘটে ভারত, নেপালসহ বিভিন্ন দে’শের কি’শোরীদের স’ঙ্গে। নানা কৌ’শলে তা’দের স’ঙ্গে ঘ’নিষ্ঠ স’ম্পর্কে জ’ড়ায় কম্পিউটার ইঞ্জিনিয়ার কে এম মীরাজুল আজম (২৮)।

বন্ধুত্ব থেকে দ্রু’তই তা গ’ড়ায় প্রে’মের স’ম্পর্কে। তারপর আসে শারী’রিক বি’ষয়। কি’শোরীদের ন’গ্ন ছবি, ভি’ডিও নিয়ে প’র্নোসাইটে বি’ক্রি করে এই যু’বক। সর্বশেষ ঘ’টনাটি ঘ’টে পা’র্শ্ববর্তী দে’শের এক কি’শোরীর স’ঙ্গে। ভারতের উত্তর প্রদেশের কা’নপুর নগরীর বাসিন্দা ওই কি’শোরী।

তার ত’থ্যের প্রে’ক্ষিতে রা’জধানীর মুগদায় অ’ভিযান চা’লিয়ে কে এম মীরাজুল আ’জমকে গ্রে’প্তার ক’রেছে সিটিটিসি’র সা’ইবার ক্রা’ইম ই’নভেস্টিগেশন বি’ভাগ। গতকাল তাকে চা’রদিনের রি’মান্ডে নিয়ে জি’জ্ঞাসাবাদ ক’রছে পু’লিশ। জি’জ্ঞাসাবাদে চা’ঞ্চল্যকর ত’থ্য দিয়েছে মী’রাজুল। সিটিটিসি সূ’ত্রে জা’না গেছে, দেশি-বি’দেশি গো’য়েন্দা সং’স্থার ত’থ্যের ভি’ত্তিতে

সা’ইবার পে’ট্রলিং ক’রে শিশু-কি’শোরীদের প’র্নোগ্রাফির খোঁ’জ পা’য় সা’ইবার ক্রা’ইম ই’নভেস্টিগেশন বি’ভাগের সা’ইবার টে’রোরিজম ই’নভেস্টিগেশন টি’ম। ইনস্টাগ্রাম আ’ইডিতে শি’শু প’র্নোগ্রাফিক ক’নটেন্ট নি’জ হে’ফাজতে রে’খেছিল মী’রাজুল আ’জম। এছাড়াও অ’নলাইনে উ’ঠতি ব’য়সীদের স’ঙ্গে যো’গাযোগ ক’রে প’র্নোছবি ও ভি’ডিও স’রবরাহ ক’রছিল।

একইভাবে কম ব’য়সীদের নানাভাবে ফু’সলিয়ে ন’গ্ন ছ’বি ও ভি’ডিও দি’তে উৎ’সাহিত ক’রছিল। এরই মধ্যে ভা’রত থেকে নি’রুপায় হয়ে ঢা’কায় যো’গাযোগ করে এক কি’শোরী। ভা’র্চ্যুয়াল ব’ন্ধুত্ব থেকে প্রে’ম ও প্র’তারণার বি’বরণ দে’য় মে’য়েটি। তারপরই মাঠে নামে সা’ইবার টে’রোরিজম ই’নভেস্টিগেশন টি’ম। গত ২৯শে ডিসেম্বর সিটিটিসি’র সি’নিয়র স’হকারী পু’লিশ ক’মিশনার

সাইদ নাসিরুল্লাহ’র নেতৃত্বে মু’গদা এ’লাকায় অ’ভিযান চা’লিয়ে গ্রে’প্তার করা হয় মী’রাজুল আ’জমকে। সূত্র মতে, রি’মান্ডে জি’জ্ঞাসাবাদে মী’রাজুল স্বী’কার ক’রেছে অ’সৎ উ’দ্দেশে দেশি-বি’দেশি অ’নেক ত’রুণীর স’ঙ্গে অ’ন্তরঙ্গ স’ম্পর্ক গ’ড়ে তো’লে সে। তাদের একজন ভা’রতের ওই কি’শোরী। প্রায় ছয় মাস আ’গে ভারতের কা’নপুরের ওই ছা’ত্রীর সঙ্গে এ’কটি ডে’টিং অ্যা’পসে প’রিচয়।

বন্ধুত্বের পর ব্যক্তিগত হোয়াটসঅ্যাপে যোগাযোগ হয় তাদের। ভি’ডিও কলে কথা হতো নি’য়মিত। করোনার কারণে ভা’রতে যাওয়া সম্ভব না হলেও ডি’জিটাল যোগাযোগ মাধ্যম প’রস্পরের নৈ’কট্যে নি’য়ে যায়। ভি’ডিও ক’লেই শা’রীরিক আ’কাঙ্ক্ষা পূর’ণের চে’ষ্টা ক’রতো। সেই ছবি ও ভি’ডিও সংগ্রহ করে রা’খতো মী’রাজুল। পা’রিবারিক ও ব্য’ক্তিগত কারণ দে’খিয়ে গত দুই সপ্তাহ আগে ওই কি’শোরী সম্প’র্কের ই’তি টা’নতে চা’য়।

কিন্তু মীরাজুল তা’কে ছা’ড়বে না কি’ছুতেই। এই নিয়ে বা’কবিতণ্ডা চ’লতে থাকে। বা’ধ্য হয়ে কি’শোরী তা’কে ব্ল’ক করে দেয় যোগাযোগ মা’ধ্যমে। এবার ভি’ন্নপথে চেষ্টা করে সে। ভু’য়া নাম, পরিচয় ব্য’বহার করে ভি’ন্ন আ’ইডি থেকে যো’গাযোগ করে তা’র সঙ্গে। এবার প্র’কাশ পায় মীরাজুলের আ’সল চে’হারা। ওই কি’শোরীর কাছে দা’বি করে ২ লাখ ৫০ হাজার ভা’রতীয় রু’পি। একটি একা’উন্ট ন’ম্বর পা’ঠিয়ে এতে জ’মা দি’তে বলে। নতুবা তার সং’গ্রহে থাকা ওই কি’শোরীর ন’গ্ন ছ’বি, ভি’ডিও প’র্নোসাইটে বি’ক্রি ক’রে দে’বে।

এমনকি সা’মাজিক বিভিন্ন মা’ধ্যমে ভাই’রাল ক’রা হবে তার ছ’বি। নি’রুপায় হয়ে ওই কি’শোরী বাংলা’দেশের সি’টিটিসি’র সাই’বার ক্রা’ইম ই’নভেস্টিগেশন বি’ভাগের হট লা’ইনে যো’গাযোগ ক’রে। গ্রে’প্তারের পর গো’য়েন্দা সূ’ত্রে ও প্র’যুক্তি মা’ধ্যমে প্রা’প্ত ত’থ্যের ভি’ত্তিতে তা’র বি’রুদ্ধে প’র্নোগ্রাফি নি’য়ন্ত্রণ আ’ইনে মা’মলা ক’রে পু’লিশ। গ্রে’প্তার কে এম মীরাজুল আজম মু’গদা থা’না এ’লাকার ২৮/এ দ’ক্ষিণ মুগ’দাপাড়ার কে এম সাইফুল আজমের পুত্র।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিষয়ে লেখাপড়া শেষে একটি প্রা’ইভেট কো’ম্পানিতে চা’করি করছিল। দেশে ক’রোনার প্র’কোপ দে’খা দি’লে ওই চা’করি চলে যায়। তা’রপর থেকে বা’সায় বসে বসে কি’শোরীদের টা’র্গেট করে ন’গ্ন ছবি, ভি’ডিও সং’গ্রহ ক’রতো। নি’য়মিত ব্রা’উজ ক’রতো প’র্নোগ্রাফি সা’ইট। বি’ভিন্ন দেশের কম বয়সী মে’য়েদের ছবি, ভি’ডিও

র’য়েছে তার সং’গ্রহে। অ’ল্পদিনে বি’পুল অ’র্থের মা’লিক হ’তে হিন্দি ও ইং’রেজিতে দক্ষ ক’ম্পিউটার ই’ঞ্জিনিয়ার মী’রাজুল আ’জম এই অ’ন্ধকার প’থকে বে’ছে নেয়। এ বিষয়ে সিনিয়র স’হকারী পু’লিশ ক’মিশনার সাইদ নাসিরুল্লাহ মা’নবজমিনকে বলেন, গ্রে’প্তারের পর চা’রদিনের রি’মান্ডে নিয়ে জি’জ্ঞাসাবাদ ক’রা হ’চ্ছে তাকে। জি’জ্ঞাসাবাদে গু’রুত্বপূর্ণ ত’থ্য পা’ওয়া গেছে। এ পর্যন্ত ক’তজন কিশো’রীর ভি’ডিও সং’গ্রহ ও প’র্নোসাইটে দি’য়েছে এসব বি’ষয়ে জি’জ্ঞাসাবাদ ক’রা হচ্ছে ব’লে জা’নান তি’নি। সূত্র: মানবজমিন

Author: Admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *