আরো দুই বছর আগেই আমাদের বিচ্ছেদ হয়েছে: মাহি

পঞ্চম বিবাহবার্ষিকীর দুই দিন আগে হঠাৎ শোনা গেল ঢালিউড তারকা মাহিয়া মাহির বিচ্ছেদ হয়ে গেছে। বেশ আগেই তাঁরা এই প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছিলেন।এর আগে শনিবার মধ্যরাতে এক ফেইসবুক স্ট্যাটাসে বিষয়টি প্রকাশ্যে এনেছেন মাহি; রোববার সকালে তিনি জানান, তারা আর একসঙ্গে নেই। পরে অপু বলেন, “দুইটা মানুষ চলার পথে অনেক কিছু মিলছিল না।

তবে আমাদের সম্পর্ক এখনও ভালো আছে। সেটা তিক্ত হয়েও যাওয়ার আগেই দুজন সম্পর্ক থেকে সরে আসতে চাইছি। আমাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে। আমরা ‘মিউচুয়ালি’ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।”

মাহি আরো বলেন, এই সিদ্ধান্ত হঠাৎ করে নেওয়া নয়। প্রায় দুই বছর আগে আমাদের বিচ্ছেদ হয়েছে। কিন্তু ব্যাপারটা দুই পরিবার ছাড়া কেউ জানত না। বলতে পারেন, সবাইকে জানানোটা হঠাৎ করেই। জানানোর কারণও আছে।

বিচ্ছেদের পরও গত দুই বছর আমরা দুজন বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরেছি, আড্ডা দিয়েছি। সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে এসেছে। এসব দেখে মানুষ আসল ঘটনাটা জানতে পারেনি।

এই ছবি দেখে সবাই ভাবেন, আমাদের মধ্যে কোনো সমস্যা নেই। মানুষ আমাকে প্রায়ই জিজ্ঞাসা করে, আমি ঢাকায় না কি শ্বশুরবাড়ি সিলেটে। এটা শুনতে নিজের কাছেই পেইন লাগে, অস্বস্তি লাগে।

আমার মনে হয়, অপুকে আরও বেশি অস্বস্তিতে পড়তে হয়। কারণ, মানুষ তো জানেন না আমাদের বিচ্ছেদ আগেই হয়ে গেছে। আমার মনে হয়েছে বিষয়টি সবার জানা উচিত। অপুর জন্যই সেটা বেশি দরকার।

কারণ, বিষয়টি পরিষ্কার না হলে সে তো এগোতে পারবে না। আমি হয়তো আমার মতোই থেকে যাব। নিজের মতো করে মানিয়ে নিতে পারব। আমি অপুর পরিবারকে বেশি ভালোবাসি। তাই মানবিক কারণেই বিষয়টি পরিষ্কার করে দিলাম।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৫ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে যুগল জীবনের যাত্রা শুরু করেছিলেন মাহি।২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির।

পরবর্তীতে ‘অগ্নি’ ‘কী দারুণ দেখতে, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সবশেষ দুই বছরে চলচ্চিত্রে অভিনয় কমিয়ে দিয়েছেন তিনি।

Author: Admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *