শুনেই অ’বাক> মডেল স্বর্ণাকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ!

চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ-সাবেক স্বামীর মা’ম’লায় কা’রাব’ন্দি মডেল ও অ-ভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে নিয়ে আরও চা-ঞ্চল্যকর ত-থ্য দিয়েছে পু-লিশ। পু-লিশ বলছে, শুধু কামরুল হাসান নয়, তার মতো অনেক প্র-বাসী স্বর্ণার প্র’তারণার শি’কার হ’য়েছেন।

স্বর্ণা গ্রে’ফ’তার হওয়ার পর দেশ ও দেশের বাইরে থেকে অ-নেকে যুবক প্র’তারি’ত হয়েছে জানিয়ে অ-ভিযোগ দি-চ্ছেন। তেজগাঁও বিভাগের ডিসি হারুণ অর রশীদ সাংবাদিকদের বলেন, শুধু সৌদি প্রবাসী কামরুল নয়, তার প্র’তারণার শি’কার হ-য়েছেন আরও অনেকে।

অনেক প্রবাসী থা’নায় ও আমাদের মোবাইলে ফোন করে মডেল স্বর্ণার বি’রুদ্ধে অ’ভিযোগ করেছেন। ‘অভিযোগগুলো আসলে আমরা সঠিকভাবে বলতে পারব তার কয়টি বিয়ে হয়েছিল। তবে একাধিক বিয়ে তো তিনি অবশ্যই করেছেন। তিনি আরও জানান, ধনী ব্যক্তিদের টার্গেট করে অর্থ

হা-তিয়ে নেয়া-ই ছিল রোমানার প্রধান ব্যবসা। প্রাথমিকভাবে তার এ-কাধিক স্বামী থাকার কথা জানা গেছে বলেও জানান ডিসি হারুন। ডিসি হারুণ আরও বলেন, আদালত জেলগেটে জি’জ্ঞাসাবাদে’র অনুমতি দিলেও প্রয়োজনে রোমানাকে আবারও রি’মান্ডে নেওয়ার আবেদন করা হবে।

তিনি বলেন, জে’লগেটে জি’জ্ঞাসাবা’দ করে যদি স’ন্তোসজনক কোনো কিছু না পাই তাহলে আবার পাঁ-চদিনের রি’মান্ডের আবে’দন করা হবে। তাহলে যারা অ’ভিযোগ করেছেন তাদের স-ঙ্গে কথা বলতে পারব। স্বর্ণার অ্যা-কাউন্টে কারা টাকা পা-ঠিয়েছেন তাও জানতে পারব।jugantor

Author: Admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *