মাদ্রাসা ও কারিগরি শিক্ষক-শিক্ষার্থীদের জন্য দারুণ সুখবর!

শিক্ষক-শিক্ষার্থীদের জন্য দারুণ সুখবর-মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের বিশেষ মঞ্জুরির অনুদানের টাকা পেতে আবেদনের সময় বাড়ানো হয়েছে। ২০ মার্চ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ থেকে সময় বাড়ানোর বিষয়টি জানানো হয়েছে। মাদ্রাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের দুরারোগ্য ব্যাধির চিকিৎসা, দৈব দুর্ঘটনা এবং চিকিৎসার খরচের জন্য বিশেষ মঞ্জুরির অনুদান দেওয়া হবে।

প্র’তিবন্ধী, অসহায়, অস্বচ্ছল, মেধাবী ও অনগ্রসর সম্প্রদায়ের শিক্ষক-শিক্ষার্থীরা অনুদান পেতে অ’গ্রাধিকার পাবেন। করো’না পরিস্থিতি বিবেচনায় শিক্ষাপ্রতিষ্ঠান, শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থীদের বিশেষ অনুদান দেওয়ার জন্য অনলাইনে আবেদন সময় ২০ মার্চ পর্যন্ত বৃদ্ধি

করা হলো বলে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জানিয়েছে। এর আগে ১০ মার্চ পর্যন্ত অনলাইনে বিশেষ মঞ্জুরির অনুদানের টাকা পাওয়ার আবেদন করার সুযোগ দেওয়া হলেও তা ২০ মার্চ পর্যন্ত বাড়ানো হলো। কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ জানিয়েছে, বিভাগের

ওয়েবসাইটে (www.tmed.gov.bd) প্রবেশ করে ‘শিক্ষা প্রতিষ্ঠান, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের আর্থিক অনুদানের আবেদন ফরম’ বাটনে ক্লিক করে অনলাইনে অনুদান পাওয়ার আবেদন করতে হবে।

Author: Admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *