অভিনেত্রী রোমানার কু-ক-র্ম ফাঁ’স, ‘আ’পত্তিকর’ ছ’বি দে’খিয়ে ২৮ জনকে বি’য়ে!

২৮ জনকে বি’য়ে ক’রেন রোমানা-অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা মডেল পরিচয়ে ফেসবুকে প্রে’ম ক’রতেন প্র’বাসীদের সঙ্গে। কখনো স্বা’মীর সঙ্গে ডি’ভোর্স আ-বার সংসারের আ-র্থিক সং-কটসহ নানা কারণ দে-খিয়ে নিতেন টাকা। পরে ক-রতেন বি-য়েও। কৌ-শলে অ-ন্তর-ঙ্গ মু-হূর্তের

ছবি ও ভি-ডিও ধা-রণ করে তা ছ-ড়িয়ে দেও-য়ার ভ-য় দে-খিয়ে লি-খে নি-তেন জা-য়গা-জমিও। এমনই একটি প্র-তারক প-রিবার স-ন্ধান পে-য়েছে পু-লিশ। প্র-তারিতদের দা-বি, ২৮ জনের সাথে এ-ভাবে প্র-তারণা করে বি-য়ে করে রো-মানা হা-তিয়ে নি-য়েছেন কোটি কোটি টাকা।

পু-লিশ বলছে, এই পরিবারের প্র-তিটি সদস্য প্রা-থমিক জি-জ্ঞাসাবাদে এ কাজে জ-ড়িত থা-কার কথা স্বী-কার করেছে। রোমানা ইসলাম স্বর্ণা নিজেকে কখনো ম-ডেল, কখনো অ-ভিনেত্রী পরি-চয়‌ দি-তেন। খু-লতেন ভি-ন্ন ভিন্ন ফে-সবুক আ-ইডি‌। আ-পলোড ক-রতেন র-গর-গে (আ-পত্তিকর) স-ব ছ-বি।

এ-রপর প্র-বাসীদের টা-র্গেট করে ফ্রেন্ড বা-নিয়ে গড়ে তু-লতেন প্রে-মের স-ম্পর্ক। তারপর ক-খনো স্বা-মীর সাথে বি-চ্ছেদ আবার কখনো স্বা-মীহীন সং-সারে আ-র্থিক অ-নটনের কথা বলে প্র-বাসী ওইসব প্রে-মিকদের কাছ থেকে নি-তেন টাকা। ঠিক এ-কইভাবে কখনো ফ্ল্যাট কেনা

আবার কখনো গাড়ি কেনার নাম করে রোমানা সৌদি প্রবাসী কামরুল ইসলাম জু-য়েলের কাছ থেকে এক বছরে বি-ভিন্ন -সময়ে নেন আ-ড়াই কো-টি টাকা। প্র-তারিত হ-ওয়া প্রবাসী কামরুল ইসলাম জু-য়েল বলেন, সে আমার সাথে প্র-থমে ভাল স-ম্পর্কে করে। এ-রপর লালমাটিয়ায় ফ্ল্যাট কেনার নাম করে ১ কোটি ৯০ লাখ টাকা নেয়।

আমি দেশে আসার পর আমাকে বাসায় ডাকে। আ-মি যাই। গেলে তারা আমা-কে কিছু-টা একটা খা-ইয়ে অ-জ্ঞান ক-রে ফে-লে। এরপর আমার খারাপ ছবি তু-লে নে-য় ও আমার থেকে স্ট্যা-ম্পে সা-ইন নি-য়ে নেয়। এভাবেই সে আ-মাকে জো-র করে বি-য়ে করে। তার মোবাইল, ঘড়ি, গাড়ি আর সবই আমার কি-নে দেও-য়া।

আমাকে ডি-ভোর্স দিয়েছে ব-ললেও তা মি-থ্যা। তাই আমি আ-ইনের আ-শ্রয় নি-য়েছি। এরপর বিয়ের জন্য দেশে এনে জুয়েলকে কিছুদিন নিজের বাসায় আ-টকে রা-খেন রো-মানা। করেন বি-য়েও। এসব শোনার পর নি-জের আগের স্ত্রী-র সাথে জু-য়েলের ছা-ড়াছাড়িও হয়। রো-মানা হঠাতই এ-কদিন সু-যোগ বুঝে ধারণ করেন জু-য়েলের অ-ন্তর-ঙ্গ না-না মু-হূর্তের ছ-বি।

এরপর ছবি ও ভি-ডিও ছ-ড়িয়ে দেওয়ার ভ-য় দে-খিয়ে রো-মানা জো-র করে স্ট্যা-ম্পে জুয়েলের সা-ক্ষর রেখে জা-য়গা জ-মি হা-তি-য়ে নে-ন। এরপর রো-মানাও জু-য়েলকে ডি-ভোর্স দে-ন। এভাবেই বি-য়ের নামে প্র-তারণা করে রোমানা ২৮ জন প্র-বাসীর কাছ থেকে কোটি টাকা হা-তিয়ে নি-য়েছেন বলে জা-নিয়েছেন প্র-তারিতরা।

আর পু-লিশ বলছে, এই পরি-বারের প্র-তিটি সদস্যই বি-পরীত লি-ঙ্গের সা-থে এ-কই প্র-ক্রিয়ার প্রে-ম ও বি-য়ের স-ম্পর্কের অ-ভিনয় ক-রে বি-পুল অ-র্থ হা-তিয়ে নি-য়েছে। এ প্রসঙ্গে ডি-এমপির ডিসি হারুন অর রশীদ বলেন, রোমানা, তার মা, তার ভাই ও ভা-ইয়ের বউ ও রোমানার ছেলে তা-রা সবাই এই ব্য-ক্তির কা-ছ থেকে টা-কা নিয়েছে। তিনি বিদেশ থেকে আ-সার পর

বাসায় নিয়ে উ-ল-ঙ্গ করে তা-র ছ-বি তু-লে তা-রা। এরপর টাকা দা-বি করে বসে। টাকা না দিলে সেই ছবি ফে-সবুকে ছ-ড়িয়ে দে-ওয়ার হু-মকি দে-য়।এ ব্যাপারে রাজধানীর মোহাম্মদপুর থা-নায় মা-মলা দা-য়ের ক-রেছেন ভু-ক্তভো-গীরা। এ ঘ-টনায় প্র-তারক প-রিবারের পাঁ-চ স-দস্যকে আ-টক ক-রেছে পু-লিশ।somoynews

Author: Admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *