নবব’ধূকে পালা’ক্রমে ধর্ষ’ণ শেষে বাড়িতে পৌঁ’ছে দিয়ে এলো

খুলনার দিঘলিয়া উপজেলার হাজীগ্রাম এলাকায় সদ্য বিবা’হিতা এক গৃহ’বধূ (১৮) গণধ’র্ষ’ণে’র শি’কার হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানায়, স্থা’নীয় ইউপি সদ’স্য মিজানুর রহমান মির্জার ছেলে ডালিম সরদার (৩০) ও তার দুই তিনজন সহযোগী ওই গৃহ’ব’ধূ’কে অপহরণের পর গণ’ধর্ষ’ণ করে।

দিঘ’লিয়া থানার অফি’সার ইন’চার্জ আহসা’নউল্লাহ চৌধুরী জানান, সেনহাটি কাটানি পাড়া এলাকার আকরাম হোসেন মি’স্ত্রির সদ্য’বিবা’হিতা মেয়ে বেলে’ঘাট থেকে পায়ে হেঁটে বা’ড়ি যা’চ্ছিল। তখন স্থা’নীয় বখা’টে যু’বক ডালিম ও তার সঙ্গীরা ভিক’টিমকে পার্শ্বব’র্তী ম’ৎস্য ঘের এলাকায় নিয়ে ধ’র্ষ’ণ করে।

পরে তাকে বাড়ি’তে পৌঁ’ছে দেয়।ঘট’না প্রকা’শ না করতে হুম’কি-ধাম’কি দেওয়া হয়। এরপরে ধ’র্ষ’ণের শিকা’র না’রী বাড়িতে গিয়ে তার মা’য়ে’র কাছে ঘটনা খুলে বলে। ওই রাতেই দিঘলিয়া থানায় লি’খিত অভি’যোগ দেয় পরি’বার।

গতকাল বুধ’বার নির্যা’তি’তার মা বাদী হয়ে দিঘলি’য়া থানা’য় না’রী ও শি’শু নি’র্যা’তন দমন আইনে স্থা’নীয় মি’র্জা মে’ম্বা’রের ছেলে ডালিম সর’দারসহ অজ্ঞা’তনামা আরও দুই থেকে তিন’জনের নামে মাম’লা করেন। দিঘলিয়া থানা পু’লি’শ আসা’মি ডালি’মকে গ্রে’প্তা’র করতে অ’ভি’যান অ’ব্যা’হত রেখেছে।সূত্র:rtv

Author: Admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *